নম্বর সেভ না করে কীভাবে হোয়াটসঅ্যাপ মেসেজ পাঠাবেন

কীভাবে নম্বর সেভ না করে WhatsApp এ message করবেন?

হোয়াটসঅ্যাপ (WhatsApp) বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং অ্যাপ এবং এটি বেশ ইউজার ফ্রেন্ডলি ও তার সাথে কোনো ফটো, পড়াশুনার নোট, পাশপাশি ভিডিও,টাকা ইত্যাদি একেওপর জনকে send করতে পারেন, যেমন কিছু সুবিধা আছে তেমনি অনেক অসুবিধা রয়েছে এই অ্যাপস এর মধ্যে, একটি কারণে ব্যবহারকারীরা সমস্যায় পড়েছেন। কীভাবে কনট্যাক্টস সেভ না করে হোয়াটসঅ্যাপ মেসেজ পাঠাতে হয়। জানতে আমাদের আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন, তাহলে সুবিধে হবে আপনারই।

কীভাবে নম্বর সেভ না করে WhatsApp এ message করবেন?

পদ্ধতিটি সহজবোধ্য এবং নম্বর সেভ না করা পরিচিত মানুষের সঙ্গে একটি চ্যাট শুরু করতে এক মিনিটেরও কম সময় লাগে৷ হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের একটি অফিসিয়াল শর্টকাট লিঙ্কে অ্যাক্সেস রয়েছে যা আপনি হয়তো জানেন না।

আপনার স্মার্টফোনে যেকোনো ব্রাউজার খুলুন এবং অ্যাড্রেস বারে "https://wa.me/91phonenumber" টাইপ করুন।

এই URL কপি এবং পেস্ট করা উচিত নয়। "ফোন নম্বর"-এর পরিবর্তে আপনাকে প্রথমে URL-এ আপনার মোবাইল ফোন নম্বর টাইপ করতে হবে। আপনি আপনার ফোন নম্বর যোগ করার পরে "https://wa.me/991125387" URL হওয়া উচিত।

তারপরেই "কন্টিনিউ চ্যাট" শব্দ সহ একটি সবুজ বাক্স এখন উপস্থিত হবে। শুধু টাচ করুন, তারপরেই আপনার WhatsApp অ্যাকাউন্টে পাঠানো হবে। এই সব অনেক কাজ বলে মনে হতে পারে, কিন্তু এটি শুধুমাত্র একটি মিনিট সময় লাগে। 

একটি মন্তব্য পোস্ট করুন