Andriod ফোনে এখন iPhone ১৪ সিরিজের মতো Dynamic Island

আপনি কি Andriod ফোনে iPhone 14 সিরিজের মতো Dynamic Island ব্যাবহার করতে চান? কি ভাবে Andriod ফোনে iPhone 14 মতো Dynamic Island notch লাগাতে পারবেন।

Andriod ফোনে এখন iPhone ১৪ সিরিজের মতো Dynamic Island

অ্যাপল ডায়নামিক আইল্যান্ড (Dynamic Island) ঘোষণা করার পরপরই, কিছু অ্যান্ড্রয়েড ফোন নির্মাতা – রিয়েলমি (Realme) এবং শাওমি (Xiomi) আপাতত – বলেছে যে তারা একই ধরনের ফীচার নিয়ে কাজ করছে। যাইহোক,, আপনি যদি অ্যান্ড্রয়েড ফোনগুলির জন্য iPhoner এর মতো ডায়নামিক আইল্যান্ড পাওয়ার জন্য অপেক্ষা করতে না পারেন, তবে গুগল প্লে স্টোরে একটি অ্যাপ রয়েছে যা আপনাকে একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনে ডায়নামিক ফিচারস উপভোগ করতে পারবেন। (ads1)

Dynamic Island notch কি ?

অ্যাপটির নাম Dynamic Island – dynamicSpot ডেভেলপার Jawomo এই অপ্পটি ডেভেলপ করেছে। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের ডায়নামিক আইল্যান্ড নচ ও আইফোন 14 প্রো-এর অভিজ্ঞতা নিতে সাহায্য করে।

অ্যাপটি কীভাবে কাজ করে ?

Dynamic Island – dynamicSpot অ্যাপটি সামনের ক্যামেরার কাছাকাছি আইফোন 14 প্রো এর মতো ডায়নামিক আইল্যান্ডের একটি notch -আকৃতির কাটআউট সেট করে। অ্যাপটিতে কিছু দুর্দান্ত বিকল্প রয়েছে যা আপনাকে মাল্টিটাস্ক করতে এবং আপনার Android ডিভাইসে notification গুলো কে পরিচালনা করতে সহায়তা করে। অ্যাপ ডেভেলপার আরও দাবি করেছেন যে অ্যাপ ডায়নামিকস্পট চ্যাট, মিউজিক এবং টাইমার সহ অ্যান্ড্রয়েড সমস্ত অ্যাপের ওপর কাজ করতে পারবে । অর্থাৎ অনেক শর্টকাট আপনি ওই App এ সেট করতে পারেন।
উল্লেখযোগ্যভাবে, আরও বৈশিষ্ট্যগুলি ব্যবহার করার জন্য আপনাকে 99₹ টাকা মূল্যের অ্যাপটির প্রো সংস্করণ কিনতে হবে। (ads2)

কীভাবে আপনি অ্যান্ড্রয়েড ফোনে Dynamic Island notch লাগাবেন ?

Google Play Store খুলুন এবং Dynamic Island – dynamicSpot অ্যাপটি সার্চ করুন।
– আপনার ফোনে অ্যাপটি ডাউনলোড করুন।
– এখন, অ্যাপটি খুলুন এবং সমস্ত প্রয়োজনীয় অনুমতি সেট আপ করতে Next এ ক্লিক করুন।
– আপনার ফোনের Dynamic Island Notch লাগাবেন তা নিশ্চিত করুন। (ads1)

এই প্রতিবেনটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ এবং আপনার দিনটি ভালো কাটুক… আমি যতটা সম্ভব বর্ণনামূলক করার চেষ্টা করেছি। আর যদি আপনার মনে কোন প্রশ্ন থাকে, তাহলে অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন, আমি যথাসাধ্য চেষ্টা করব উত্তর দিতে এবং আমাদের এই পোস্টটি আপনাদের কেমন লেগেছে, আপনাদের কাছে আমার অনুরোধ কমেন্ট করে জানাবেন।

একটি মন্তব্য পোস্ট করুন