GTA 6 এর প্রাথমিক গেমপ্লের ফুটেজ অনলাইনে ফাঁস, GTA 6 Leak

GTA 6 Leak:-  PCGamer এর মতে, রকস্টারের গ্র্যান্ড থেফট অটো VI- (GTA 6) এর প্রাথমিক ইন-গেম ফুটেজের একটি বিশাল ডাম্প অনলাইনে ফাঁস হয়েছে বলে জানা গেছে ।

GTA 6 এর প্রাথমিক গেমপ্লের ফুটেজ অনলাইনে ফাঁস, GTA 6 Leak

রবিবার সকালে পোস্ট করা এই গেমপ্লের 90 টিরও বেশি ভিডিও। ব্লুমবার্গের রিপোর্টার জেসন শ্রেয়ার দ্বারা সত্য বলে নিশ্চিত করা হয়েছে যে তিনি রকস্টার গেমসের সূত্রের মাধ্যমে ফাঁসের বিষয়টি সত্য বলে নিশ্চিত করেছেন।

PCGamer এর মতে, ফাঁসটি GTA ফোরামে "teapotuberhacker" দ্বারা পোস্ট করা হয়েছিল এবং গত সপ্তাহের শেষের দিকে সম্পর্কহীন উবার হ্যাকের পিছনে রয়েছে বলে দাবি করেছে। জুলাই মাসে ব্লুমবার্গের একটি প্রতিবেদনের ভিত্তিতে, GTA VI সম্পর্কে যা কিছু জানা যায় তা ফাঁস হওয়া ভিডিওগুলিতে দেখা কিছু সম্পদের সাথে সামঞ্জস্যপূর্ণ বলে মনে হচ্ছে। এর মধ্যে রয়েছে একটি মহিলা চরিত্র এবং ভাইস সিটির মিয়ামি-এসকিউ সেটিং-এর প্রত্যাবর্তন সহ একাধিক খেলার যোগ্য চরিত্র, যা 2002-এর GTA: ভাইস সিটিতে শেষ দেখা গিয়েছিল। ফাঁস হওয়া গেমপ্লে ফুটেজের বেশিরভাগই স্পষ্টতই এখনও বিকাশের প্রাথমিক পর্যায়ে রয়েছে — সমস্ত জায়গায় অসমাপ্ত টেক্সচার এবং মডেল সহ সম্পূর্ণ, এবং তাদের মধ্যে অনেকগুলি রিয়েল-টাইমে কোড চলছে৷

যেহেতু PCGamer ফাঁসের বিষয়ে রিপোর্ট করেছে, ফুটেজটি টুইটার এবং রেডডিটে ইন্টারনেট জুড়ে ছড়িয়ে পড়েছে। একটি ভিডিওতে লুসিয়া নামের মহিলা খেলোয়াড় চরিত্রটিকে একটি ডিনার ডাকাতি করতে দেখা যায়। অন্য একজন খেলোয়াড়ের চরিত্র, একজন সাদা পুরুষ, একটি পুলের ধারে কথোপকথনে নিযুক্ত হন যা অত্যন্ত দক্ষ কণ্ঠে অভিনয় এবং সংলাপ দিয়ে ফিনল্যান্ডের অস্তিত্বকে প্রশ্নবিদ্ধ করে। যাইহোক, বেশিরভাগ ফুটেজ রুক্ষ আকৃতির এবং বেশিরভাগ বৈশিষ্ট্যহীন স্থানধারক চরিত্রগুলি একটি খালি ল্যান্ডস্কেপের চারপাশে ঘোরাফেরা করে।

একটি মন্তব্য পোস্ট করুন