লক্ষ্মীর ভান্ডার স্ট্যাটাস চেক Laxmi Bhandar Status Check - Sms Problems

 

লক্ষ্মীর ভান্ডার স্ট্যাটাস চেক Laxmi Bhandar Status Check - Sms Problems - September
West Bengal government এখনো পযন্ত Lakshmir bhandar application Status Check করার Website প্রকাশিত করে নাই।  তাই Sarkarisuvidha.in ওয়েবসাইটে পক্ষথেকে বলছি এখন আপনারা স্ট্যাটাস চেক করতে পারবেন না।  তবে হয়তো রাজ্য সরকার এরকম কোনো একটি উপায় বের করবেন যেখানে লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের স্টেটাস চেক করা যাবে।    নজর রাখুন আমাদের এই ওয়েবসাইটে আমরা সমস্ত News of Lakshmi Bhandar Prakalpa এখানে আপডেট করবো।

গত 16th August থেকে দুয়ারে সরকার লক্ষ্মীর ভান্ডার (Duare sarkar laxmi bhandar Prakalpa) এর আবেদন শুরু হয়েছে গোটা West Bengal জুড়ে। এতিমধ্যে প্রায় সমস্ত রাউন্ড করে দুয়ারে সরকার কর্মসূচি প্রতিটি অঞ্চলে হয়ে গিয়েছে। আবার পরবর্তী দুয়ারে সরকার ক্যাম্প বসলে অর্থাৎ পরের বছর জানুয়ারি/ফেব্রুয়ারী মাসের দিকে আবেদন শুরু হবে।

Laxmir bhandar application form status check. বা Laxmir bhandar Status check, লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের স্টেটাস চেক - কিভাবে করবেন।

West Bengal government এখনো পযন্ত Lakshmir bhandar application Status Check করার Website প্রকাশিত করে নাই। তাই এখন আপনারা স্ট্যাটাস চেক করতে পারবেন না।

তবে হয়তো রাজ্য সরকার এরকম কোনো একটি উপায় বের করবেন যেখানে লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের স্টেটাস চেক করা যাবে।

নজর রাখুন আমাদের এই ওয়েবসাইটে আমরা সমস্ত News of Lakshmi Bhandar Prakalpa এখানে আপডেট করবো।

একটি মন্তব্য পোস্ট করুন